শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
Headline
সালথার আটঘরে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে সম্প্রীতি সমাবেশ রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদে দোয়া প্রত্যাশী সাজেদা বেগম সালথায় সময়ের প্রত্যাশা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন তেঁথুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত গাজীপুর মিউজিক এসোসিয়েশন এর পুর্নমিলনী ও কমিটি গঠন! সানজানার বাবা রিমান্ডে হিমায়িত খাদ্য পরিবহণ ট্রেনে চিলিং বগি ও ডাকের অন্যান্য গাড়িতে চিলিং ভ্যান চালু করা হবে-ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী কালীগঞ্জে একই শাড়িতে স্বামী-স্ত্রীর লাশ বাঘায় এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার সালথায় ৪লক্ষ টাকার নিষিদ্ধ চায়না জাল ধ্বংস
জুমে ফুটবল ম্যাচ উপভোগ করেছেন ১০ হাজার দর্শক
/ ২৪ Time View
Update : শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
মাঠে না এসেই জুম কানেক্টিভিটিতে ফুটবল ম্যাচ উপভোগ করেছেন ১০ হাজার দর্শক।

ডেনমার্কের প্রিমিয়ার ডিভিশন ফুটবলে আরহাউস আর রেন্ডার্সের ম্যাচ সরাসরি উপভোগ করেছেন ১০ হাজার সমর্থক। তবে, মাঠে এসে না তারা যোগ দিয়েছিলেন জুম কানেক্টিভিটিতে।

সেরেস পার্ক স্টেডিয়ামের চারপাশে ছিল ভার্চুয়াল মনিটর। নিজ নিজ ঘরে বসেই ফ্রি টিকিটে পর্দায় হাজির হয়েছিলেন দর্শকরা। যে যেই দলের সাপোর্টার তারা মনিটরে বসেছিলেন একসাথে। আবার নিউট্রাল ফ্যানদের জন্যও ছিল আলাদা ব্যবস্হা। হাতে প্লে-কার্ড, পতাকা ছিল সবই।

খালি মাঠের চেয়ে জুমে যোগ দেয়া দর্শকদের সামনে খেলে মজাও পেয়েছেন ফুটবলাররা। তবে, ম্যাচে ফল আসেনি। ১-১ গোলে ড্র হয়েছে আরহাউস আর রেন্ডার্সে ম্যাচ। সূচি অনুযায়ী জুলাইয়ের ২৯ তারিখ শেষ হবে ডেনিশ লিগ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Total Post : 76