বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
Headline
সালথার আটঘরে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে সম্প্রীতি সমাবেশ রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদে দোয়া প্রত্যাশী সাজেদা বেগম সালথায় সময়ের প্রত্যাশা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন তেঁথুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত গাজীপুর মিউজিক এসোসিয়েশন এর পুর্নমিলনী ও কমিটি গঠন! সানজানার বাবা রিমান্ডে হিমায়িত খাদ্য পরিবহণ ট্রেনে চিলিং বগি ও ডাকের অন্যান্য গাড়িতে চিলিং ভ্যান চালু করা হবে-ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী কালীগঞ্জে একই শাড়িতে স্বামী-স্ত্রীর লাশ বাঘায় এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার সালথায় ৪লক্ষ টাকার নিষিদ্ধ চায়না জাল ধ্বংস
করোনা আতঙ্কে টোকিও ডিজনিল্যান্ড বন্ধ
/ ৩২ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
করোনাভাইরাস আতঙ্কে টোকিও ডিজনিল্যান্ড বন্ধ ঘোষণা করা হয়েছে। মার্চের মাঝামাঝি পর্যন্ত বন্ধ থাকবে বিখ্যাত থিম পার্কটি। আলজাজিরা জানায়, শনিবার থেকে বন্ধ করে দেয়া হবে টোকিও ডিজনিল্যান্ড। ১৫ই মার্চ পুনরায় খুলে দেয়া হবে এটি।

শুক্রবার থিমপার্কটির ব্যবস্থাপনা সংস্থা ওরিয়েন্টাল ল্যান্ড কোম্পানি লিমিটেড এক বিবৃতিতে বিষয়টি জানায়। জাপানে করোনাভাইরাস আতঙ্কে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে তারা জানায়। কোম্পানিটি জানায়, দেশি-বিদেশি বিপুল পর্যটক সমাগমের কারণে টোকিও ডিজনিল্যান্ড এবং ডিজনিসি দুইটি কেন্দ্রেই করোনাভাইরাস সংক্রমণের আশঙ্কা আছে।

যুক্তরাষ্ট্রের বাইরে প্রথম জাপানে এই থিমপার্ক গড়ে তোলা হয়। উরিয়াসু শহরে ১১৩ একর জায়গার ওপর বিশাল এই পার্কটি প্রতিষ্ঠিত।

এদিকে, জাপানে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২১৪ জন। এখন পর্যন্ত মারা গেছে ৪ জন। বৃহস্পতিবার মধ্যরাত পর্যন্ত ভাইরাসটিতে সর্বমোট মৃতের সংখ্যা ২৮৫৮ জন, যাদের মধ্যে ৭০ জন ছাড়া বাকি সবাই চীনের নাগরিক। চীনের বাইরে ৫০টিরও বেশি করোনাভাইরাসটি ছড়িয়ে পড়েছে। আক্রান্তের সংখ্যা ৮৩ হাজার ৩৭৩ জন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Total Post : 76