বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
Headline
সালথার আটঘরে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে সম্প্রীতি সমাবেশ রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদে দোয়া প্রত্যাশী সাজেদা বেগম সালথায় সময়ের প্রত্যাশা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন তেঁথুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত গাজীপুর মিউজিক এসোসিয়েশন এর পুর্নমিলনী ও কমিটি গঠন! সানজানার বাবা রিমান্ডে হিমায়িত খাদ্য পরিবহণ ট্রেনে চিলিং বগি ও ডাকের অন্যান্য গাড়িতে চিলিং ভ্যান চালু করা হবে-ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী কালীগঞ্জে একই শাড়িতে স্বামী-স্ত্রীর লাশ বাঘায় এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার সালথায় ৪লক্ষ টাকার নিষিদ্ধ চায়না জাল ধ্বংস
‘গণপরিবহনসহ সব কিছু খুলে দেয়া সরকারের ভুল সিদ্ধান্ত’
/ ২৫ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
গণপরিবহনসহ সব কিছু খুলে দেয়া সরকারের ভুল ও অপরিপক্ক সিদ্ধান্ত বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (৩০শে মে) সকালে, দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে এসব কথা বলেন তিনি। এসময় মির্জা ফখরুল বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকার শুরু থেকেই ভুল পরিকল্পনা নিয়েছে। সরকারের বিভিন্ন সংস্থার মধ্যে কোনও সমন্বয় নেই।

এছাড়া, বিশেষজ্ঞদের মতামত উপেক্ষা করে সরকার দেশকে ঝুঁকির মধ্যে ফেলেছে বলেও মন্তব্য করেন তিনি। মির্জা ফখরুলের মতে, গণপরিবহনসহ সব কিছু খুলে দেয়াতে আরও ক্ষতি হবে। তাছাড়া, সরকার বিএনপির পরামর্শ গ্রহণ না করে বরং তিরস্কার করেছে বলেও অভিযোগ করেন মির্জা ফখরুল।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Total Post : 76