শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
Headline
সালথার আটঘরে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে সম্প্রীতি সমাবেশ রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদে দোয়া প্রত্যাশী সাজেদা বেগম সালথায় সময়ের প্রত্যাশা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন তেঁথুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত গাজীপুর মিউজিক এসোসিয়েশন এর পুর্নমিলনী ও কমিটি গঠন! সানজানার বাবা রিমান্ডে হিমায়িত খাদ্য পরিবহণ ট্রেনে চিলিং বগি ও ডাকের অন্যান্য গাড়িতে চিলিং ভ্যান চালু করা হবে-ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী কালীগঞ্জে একই শাড়িতে স্বামী-স্ত্রীর লাশ বাঘায় এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার সালথায় ৪লক্ষ টাকার নিষিদ্ধ চায়না জাল ধ্বংস
চাকরি হারানোর শংকায় মানববন্ধন
/ ২৭ Time View
Update : শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
চাকরি হারানোর আশংকায় সিলেটে মানববন্ধন করেছে সূর্যের হাসি ক্লিনিকের শতাধিক কর্মকর্তা-কর্মচারী।

শনিবার (১৬ই মে) দুপুরে, নগরীর উপশহরে সূর্যের হাসি ক্লিনিকের সামনে প্রতিষ্ঠানটির সিলেট রিজিওনের কর্মীরা এতে অংশ নেন।

এসময় বক্তারা বলেন, সম্প্রতি অজ্ঞাত কারণে সূর্যের হাসি নেটওয়ার্ক সারা দেশের ১৫৮ শাখার সঙ্গে সিলেটের ১৮টি শাখাও বন্ধ করার জন্য বাংলাদেশ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে আবেদন জমা দেয়া হয়েছে। এতে সিলেটের দুই শতাধিক কর্মী চাকরি হারাতে বসেছেন।

বক্তারা আরও বলেন, প্রতিটি ক্লিনিকে ম্যানেজার, প্যারামিডিক্স, সার্ভিস প্রমোটর, ক্লিনিক এইড, অ্যাকাউন্টেন্ট, অ্যাম্বুলেন্স চালক, নিরাপত্তাকর্মী, ক্লিনারসহ বিভিন্ন পদে মিলে ১৮ জন করে কর্মরত। পদ ভিন্নতায় তারা মাসে ১০ থেকে ৩৩ হাজার টাকা পর্যন্ত বেতন পান। কিন্তু করোনা মহামারির এমন সংকটময় সময়ে কর্মীদের মাঝে দেখা দিয়েছে চাকরি হারানোর শঙ্কা।

এ বিষয়ে মানবিক পদক্ষেপ গ্রহণে উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন তারা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Total Post : 76